"" সে বলেছে আমি অপরাধী ""

2nd Part

"" সে বলেছে আমি অপরাধী ""

লেখাঃ- এম বি এইস সুমন

অনুপ্রেরণাঃ- আশার প্রদীপ™

কাহিনিঃ-  Doctor Md Sumon Ahmed

ট্রিং ট্রিং ট্রিং ট্রিং ট্রিং ট্রিং ট্রিং

✆ এর রিংটোন শুনে ঘুম ভাংলো,   unknown number দেখে রিসিভ করলাম না, আবারও মোবাইল টি বেজে চলেছে,  ৬বার রিং হওয়ার পর  রিসিভ করলাম
Unknown ;Hello
Me: hello
Unknown : কেমন আছো কবির
(সাজ সকালে মেয়ের  কন্ঠে নিজের নাম  শুনে একটু হতভম্ব হয়ে গেছি)
Me: কে?  চিনতে পারলাম না

unknown : জানতাম চিনতে পারবে না। আমি রেসমা
me: তুমি এতো  দিন পর

Reshma: হ্যা ১২ বছর ৩মাস ১১দিন।। আমার প্রশ্নের  উত্তর টি পাইনাই
Me  :ভালো আছি। তুমি
Reshma : এখনো দেখছি অনেক মিথ্যা বলতে পারো

Me :  সত্যি  আমি ভালো  আছি
Reshma : এই ১২ বছরে তুমি আমার খবর না রাখলেও  আমি তোমার সব খবর রেখেছি
  Me: সব ই যেনেও কেনো  প্রশ্ন করলা?  আমার যে উত্তর  দিতে কষ্ট  হয়
Reshma : একটি বার দেখা করবে

Me :, আগের মতো আর ঘুরতে ভালো  লাগে না

Reshma : তাই বলে পরিবার ছেড়ে,  নিজের শহর  ছেড়ে নিজেকে অন্ধকার কুঠরে বন্ধ করে রাখবে?
me : আমার কিছু ভালো  লাগছে না। কোথায়  দেখা করতে চাও বলো

Reshma : তোমার প্রিয় জায়গা টা তে

me : আমার প্রিয়  অন্ধকার  রুম
Reshma : তুমি ছুটি তে বাসায় আসলে যেখানে মিলতা ওইখানে

me : সেটা সম্ভাব না

Reshma :কেন?

me : আমি সিলেট এ আছি

Reshma : তাহলে তো কোন প্রবলেম নেই,  আমিও সিলেট এ আছি

me :জানি

Reshma : কিভাবে

me: এটি না হয় বাকি থাক
address text করে দিব

bye

Reshma : শোনো

ঃ রেশমা কিছু বলার আগেই ✆ কেটে দিলাম। এতো দিন পর আবার সে দেখা করতে চাই ছে।

সে যখনি লাইফে আসছে আমার কোন না কোন ক্ষতি  করে গিয়েছে।  কিন্তু আজ আর ভয় হয় না।
লাইফে তো আর কিছু বাকি নাই হারানোর।
এই আমি জীবিত আছি এটাই তো সব থেকে বড়।

যার জন্যে পৃথিবীর সময় নির্ধারিত হয়ে গেছে তার আবার কি হারানোর ভয় থাকবে।

আমি আজ ভয় পায় না।

আজ মা বাবা সবাই কে মিছ করছি। তাদের কাছে ফিরতে মন চাইছে কিন্তু
তাদের মায়া বাড়িয়ে লাভ নেই।

একা আছি একাই থেকে যাবো
ফিরবো না আমি কারো  কাছো

আমি যে অপরাধী
অপরাধী আমি অপরাধী
সে বলেছে আমি অপরাধী

‌}}}}}}}}}}}চলবে.......................

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

বেস্ট ফ্রেন্ড যখন বউ

একজন বেশ্যা এর গল্প

বাত ব্যাথা নিরাময়ে হোমিওপ্যাথি