"" সে বলেছে আমি অপরাধী ""

5th part

  "" সে বলেছে আমি অপরাধী ""

  লেখাঃ- Md Billal Hossain

  অনুপ্রেরণাঃ- আশার প্রদীপ™

  কাহিনিঃ-  Doctor Md Sumon ahmed


অবশেষে আমি ক্লান্ত দেহ দুঃখ ভরা মন নিয়ে বাসায় ফিরে আসলাম। বন্ধু গুলা আমার হবু বউ কে দেখার জন্যে আগেই এসেছে।  কিন্তু তাদের আমি কি বা বলব?

-তোর বউ কই
-জানি না
-দেখা না আমরা নজর দিব না

-ফাজলামী করিস না ভাল লাগছে না

রেস্মা আসে নাই আমার কাছে।
সব যোগাযোগ ❎

তারাও কিছু না বলে আমাকে বুঝাতে লাগল

আমি নিজেকে বুঝাতে পারছি না
কেন আমার সাথে এমন হলো
দুই দিন খাওয়া ঘুম নাই মন কেই বুঝাতে পারছি না কোথাই যেতে পারে রেস্মা?

রাত তখন ১২টা বাজে বেলকুনিতে বসে আছি তখনই

-হ্যালো
-হ্যালো
-কে
-রেস্মা
-,কই ছিলা?  আমি তোমার জন্যে..........
-থামেন
-থামেন?  হঠাৎ তুমি থেকে আপনি?
-আমাকে না নিয়ে আর ভাবলেও চলবে
-কি বলছো এসব? কোথাই আছো
-আমি সে দিন আপার বাসা থেকে পালানোর সময় আমাকে ধরে ফেলে। আমাকে তারা নিয়ে এসে আংটি বদল করে দিছে আগামী শুক্রবার আমার বিয়ে।
-প্লিজ রেস্মা মজা করো না
-আমি কোন মজা করছি না
-আমাকে ছেড়ে যেয়েও না প্লিজ
-আমি এখন অন্যের  বউ হতে চলছি
-আমি তোমাকে অনেক ভাল বাসি। Engagement   হয়েছে তাতে কি তুমি আমার কাছে চলে এসো

-আবেগ দিয়ে সব কিছু হই না
-তুমি এই কই দিনেই এতটা বদলে কিভাবে গেলে
-আমি বদলাইনি
-তাহলে তুমি এসব বলছো কেন?
-আমি মা বাবার অমতে যেয়ে আপনাকে বিয়ে করতে পারব না
-আমি তোমাকে ছাড়া.........
-যে মা বাবা আমাকে এই ১৯/২০ বছর লালিত পালিত করেছেন তাদের ছেড়ে আমি আপনার কাছে যেতে পারব না
-আমি তাহলে তোমার মা বাবার সাথে কথা বলি
- এখন আর সম্ভাব না
-কেন
-আপনার পরিবার থেকে তো আর কেউ আসতে পারবে না। তার উপর  আপনি বেকার
-আমার পরিক্ষা শেষ হলেই জব হয়ে যাবে
-সে অনেক বাকি
-প্লিজ
-আপনার মত অপরাধী আমি দেখি নাই
-আমি কি অপরাধ করলাম
-আপনার পরিবার চাই আপনি ডাক্তার হয়ে দেশের সেবা করেন
এখন যদি আমাকে বিয়ে করেন তাহলে তাদের স্বপ্ন আপনি নষ্ট করবেন এটা অপরাধ নই কি
-(আমি চুপ করে শুনছি আমার কিছু বলার নাই)
আপনি আমাকে ভুলে আপনার ক্যারিয়ার গঠন করুন

-ভাল থাকবেন

বলে কলটা কেটে দিল
কিছু বলার আর সুযোগই  দিল না।

বড় স্বার্থপর এর মত আমাকে অপরাধী বলে চলে গেল।

নাম্বারটিও বন্ধ করে দিল।

সারা রাত বেলকুনি বসেই ও ভাবেই ঘুমায়ে পড়লাম।   সকালে মনে হলো স্বপ্ন দেখছি.............
আসলেই কি স্বপ্ন ছিল????



}}}}}}}}}}চলবে..............

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

বেস্ট ফ্রেন্ড যখন বউ

একজন বেশ্যা এর গল্প

বাত ব্যাথা নিরাময়ে হোমিওপ্যাথি