"" সে বলেছে আমি অপরাধী ""

3rd Part

"" সে বলেছে আমি অপরাধী ""

লেখাঃ- এম বি এইস সুমন

অনুপ্রেরণাঃ- আশার প্রদীপ™

কাহিনিঃ-  Doctor Md Sumon Ahmed

2nd part এর পর থেকে

রেশমা সেই আগের মতই আছে। দেখলে মনে হয়না দুইটা বাচ্চার মা। শুধু বদলে গেছি আমি। অনেক বছর পর দেখা তাই বেশ কিছু সময় অতিবাহিত করলাম।

বাসায় ফিরে রেশমার সাথে প্রেমের শুরু এবং নিজের জীবনের সোনালী দিন গুলার কথা মনে করতে লাগলাম,

আমার HSC এর রেজাল্ট হয়েছে,  আমি তখন অনেক খুশি। বন্ধু দের সাথে সে আনন্দে ঘুরতে বাহির হয়েছি, বেলা শেষে বাসায় ফেরার সময় একটা মেয়েকে দেখলাম অনেক সুন্দর,  মনে হলো ডানা কাটা পরী। চোখ ফিরাতে পারছি না। বাসায় ফিরেও মেয়েটা কে মনে করতে লাগলাম।  এতো দিনে ফিল করছি Love কি?

পরের দিন অনেক খোজ খবর নিলাম কিন্তু তাকে পাইলাম না। যাই হোক কিছু দিন পর এডমিশন পরিক্ষা তাই আর টেনশন বাড়ালাম না। প্রায় ছয় মাস পর দেখা হলো মেয়েটার সাথে একটা শপিংমল এ,  আমি তাকে হারিয়ে ফেলার আগেই তার সাথে কথা বলার চেস্টা করছি কিন্তু কোন সুজোগ পাচ্ছি না। অনেক সময় ফলো করার পরে
Me:-এই যে শুনো

আমার কথার উত্তর  না দিয়ে সে তার মতই চলছে

আমি তার সামনে যেয়ে বললাম তোমাকে ডাকছি শুনতে পাচ্ছো না

মেয়েটি:- কি সমস্যা আমাকে ফলো করছেন কেন

আমি কোন কিছু না ভেবেই তাকে প্রপোজ করে ফেললাম।
মেয়েটি কিছু না বলেই চলে গেল।

পরে জানতে পারলাম আমি যে কলেজ থেকে পাশ করছি সেই কলেজ এর ই ছাত্রী সে। সময় অসময় তাকে ফলো করতাম কলেজে যেতাম। প্রায় তিন মাস অতিবাহিত হওয়ার পর তাকে পুনরায় প্রপোজ করলে সে বলে আমাকে ছেড়ে যাবেন না তো আমি অবাক হয়ে তার দিকে তাকিয়ে আছি। কি বলে সে, তার মানে সে আমার সম্পর্কে সব জানে। যানবেই বা না কেন? একটা মেয়ের পিছে লেগে থাকলে সে খোজ খবর না নিয়ে পারে কি?

শুরু হলো  আমাদের পথ চলা।

রেশমার মোবাইল  না থাকায় নিয়মিত কথা ও হতো না। মোবাইল দিতে চাইলে বলে বাসায় ব্যাবহার করতে পারবে না। সময় গুলা কেটে যাচ্ছে বুঝতেই পারি নাই। রেশমা ও HSC  পাস করল। এখন  ভার্সিটি লাইফ ✆ ও ব্যবহার করে। কথা হয়। তবে তখন ভালবাসাটা যান্ত্রিক নির্ভর হয়ে গেছে। কিন্তু বিপত্তি ঘটল তখনই,,,,,,

রেশমা আমাকে কল দিয়ে বলে তার বিবাহের জন্য বাসা থেকে চাপ দিচ্ছে।

আমি বললাম দেখ,  কিছু একটা ম্যানেজ করো।

রেশমা বলল আমারা তো চার বছর প্রেম করছি তুমি আমাকে এবার বিয়ে করো আমি তোমাকে ছাড়া বাচতে পারব না। চলো আমরা পালিয়ে যাই.............

{{{{{চলবে...........

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

বেস্ট ফ্রেন্ড যখন বউ

একজন বেশ্যা এর গল্প

বাত ব্যাথা নিরাময়ে হোমিওপ্যাথি