""সে বলেছে আমি অপরাধী''''

       ""সে বলেছে আমি অপরাধী''''
লেখাঃ- এম বি এইস সুমন

রাগ মানুষকে ধ্বংস করে, এটা জানার পরও আমরা রাগ করি, এই রাগ ই আমার কাল হয়ে দাড়িয়েছে,
রাগের বসে ৫ বছর আগের ভুলের খেশারত দিয়ে আসছি এখনও, যানি না কবে এই রাগের বিশ্রাম হবে।
ছোট ছোট  ভুল করতে করতে সেটিও পাহাড় সমান হয়ে যায়। তখন আর সেই ভুল শুধরানোর সময় থাকে না।

এই আমি একা বকেই চলেছি, নিজের পরিচয় টাই তো দেয়া হলো  না,

আমি কবির আহমেদ,  শুধু কবির বলা ভুল হবে ডাক্তার কবির আহমেদ।

মা বাবা চেয়েছিল ডাক্তার হয়ে মানুষের সেবা করি।

আজ আমি  Doctor,  হাসপাতালে জয়েন্ট করার কথা কিন্তু শারীরিক ভাবে দূর্বলতা অনুভব করায় বাসায় রেস্ট নিচ্ছি।

হয়ত  কয় দিনের ধকল কাটাতে একটু সময় লাগবে।

বেশ কিছু দিন ধরে নানান সমস্যা হচ্ছে,  একটু টেস্ট করাব তার ও সময় পাচ্ছি না।

এতক্ষন যে গুলা বলছি এটা এক বছর  আগের কথা।।

নিজের ভুল গুলার কথা স্বরন করতে আমার অনেক কস্ট হয়।

এই এক বছরে একই টেস্ট অনেক বার করেছি, যে টেস্ট  টা ভুল কি না।

কিন্তু সবার ই এক কথা নির্ভুল রেজাল্ট।

চেয়েছিলাম চিকিৎসক  হয়ে মানুষের সেবা করতে,  হয়ে গেলাম রুগি।

আল্লাহর বড় লিলা খেলা বোঝা বড় কস্টকর.................(চলবে..............)

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

বেস্ট ফ্রেন্ড যখন বউ

একজন বেশ্যা এর গল্প

বাত ব্যাথা নিরাময়ে হোমিওপ্যাথি